বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

চাপের মুখে দুর্দান্ত পারফরমেন্স: সাকিব আল হাসান

দৈনিক ঘোষণা :
নভেম্বর ৪, ২০১৯

ভারতের মাঠে প্রথমবারের মতো জয় ঐতিহাসিক জয় তুলে নিয়েছে টিম টাইগার্স। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছে টাইগাররা। প্রথম ম্যাচে ৭ উইকেটের বিশাল ব্যবধানে জিতে সিরিজে এগিয়ে গেল টাইগাররা।

ভারতের বিপক্ষে তাদের মাটিতে জয় পাওয়ার সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজের ভেরিফায়েড পেজে টাইগারদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণ ভোমরা সাকিব আল হাসান।

ফেইসবুকে দেয়া স্ট্যাটাসে সাকিব লিখেছেন-”চাপের মুখে দুর্দান্ত টিম পারফরম্যান্স! অভিনন্দন বাংলাদেশ! তোমরা এই জয়ের মাধ্যমে দেশকে এনে দিয়েছ একটি গৌরবময় মুহূর্ত।

সাকিব এই স্ট্যাটাস দেয়ার সঙ্গে সঙ্গেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এর আগে, গতকাল ২রা নভেম্বর দেয়া এক স্ট্যাটাসে সাকিব লিখেছেন ”শুরুতেই বলতে চাই, এই খারাপ সময়ে সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষী যে নিঃস্বার্থ সমর্থন, ভালোবাসা নিয়ে আমার এবং আমার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন তাতে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। শেষ কয়েকদিনে দেশের হয়ে মাঠে নামার গুরুত্ব আমি আরও ভালোভাবে অনুধাবন করতে পেরেছি৷

সেই পরিপ্রেক্ষিতে আমার ওপর শাস্তি আরোপিত হওয়ায় ক্ষুব্ধ সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ধৈর্য ধরে শান্ত থাকার অনুরোধ করছি।”

আইসিসির নিষেধাজ্ঞা থাকায় দলের সঙ্গে ভারত সফরে যেতে পারেননি সাকিব আল হাসান। তবে, তিনি দলের সঙ্গে না থাকলেও দলের জন্য শুভকামনা ঠিকই রয়েছে বিশ্ব সেরা এ অলরাউন্ডারের।

এ রকমের আরও খবর